pagead2.googlesyndication.com সেরা ৫টি মোবাইল ফ্রী ভিপিএন

সেরা ৫টি মোবাইল ফ্রী ভিপিএন

Nir
0

অনেক সময় আমাদের স্মার্টফোনে ভিপিএন ব্যবহারের প্রয়োজন হয়। ঠিক তখন আমরা দ্বিধা দণ্ডের মধ্যে পরে যাই কোন VPN টা সবথেকে ভালো। কোন vpn টা আমার জন্য ব্যবহারের উপযোগী হবে। তখন অনেকেই প্লে স্টোরে গিয়ে ভিপিএন লিখে সার্চ করে যা পাই সেই  VPN টাই ইন্সটল করে ফেলি। দেখা যায় সেই ভিপিএন টা ব্যবহারে অনেক সময় ঝামেলার সম্মুখীন হতে হয়।

 

সেরা ৫টি মোবাইল ফ্রী ভিপিএন

দেখা যায় কোন ভিপিএনটা ফ্রী সেটা বুঝতে আমাদের সমস্যা হয়ে যায়। VPN ইন্সটল করার পর দেখা যায় $ ডলারের প্রয়োজন হয়ে যায়। তখন আমরা একরকম সমস্যার সম্মুখীন হই। কিছু কিছু ভিপিএন আছে যেগুলো ফ্রী এবং পেইড উভয়ই। কিছু কিছু vpn এর মধ্যে ফ্রীতে কিঞ্চিৎ সুবিধা বেশি, কিন্তু অনেক VPN এ ফ্রীতে সুবিধা থাকে খুবই কম। আজকে আমি আপনাদের সাথে এমনই পাঁচটি চমৎকার ভিপিএন সেয়ার করবো যেগুলো একদম বিনামূল্যে ব্যবহার করা যায় এবং সুযোগ যুবিধাও রয়েছে অধিক। 

 

সেরা ৫টি মোবাইল ফ্রী ভিপিএন

1. Super VPN

এন্ড্রয়েড ফোনের জন্য সবথেকে ভালো একটি ভিপিএন হলো Super VPN. এই ভিপিএন টি আপনি গুগল প্লে স্টোরে সার্চ করলেই পেয়ে যাবে। এই VPN টির নেট স্পিড বেস্ট ভালো এবং এটি একটি সম্পূর্ণ ফ্রী ভিপিএন। Super VPN এর প্লে স্টোর রেটিং ৪.৬ যা প্লে স্টোরের মধ্যে একটি টপ রেটিং। Super VPN এর ব্যবহারকারী বর্তমানে 100M+ এই VPN টি ইন্সটল হয়েছে অনেক প্লে স্টোরে 100M+ এবং এটি মোবাইল ভিপিএন গুলোর মধ্যে সেরা একটি ভিপিএন। আপনারা চাইলে নির্ধিদায় এটি ব্যবহার করতে পারেন ।


2. Turbo VPN

এন্ড্রয়েড ফোনের জন্য ভালো একটি ভিপিএন হলো Turbo VPN. এই ভিপিএন টি আপনি গুগল প্লে স্টোরে সার্চ করলেই পেয়ে যাবে। এই VPN টির নেট স্পিড বেশ ভালো এবং এটি একটি সম্পূর্ণ ফ্রী ভিপিএন। Turbo VPN এর প্লে স্টোর রেটিং ৪.৫ যা প্লে স্টোরের মধ্যে একটি টপ রেটিং। Turbo VPN এর ব্যবহারকারী বর্তমানে 100M+ এই VPN টি ইন্সটল হয়েছে অনেক প্লে স্টোরে 100M+ এবং এটি মোবাইল ভিপিএন গুলোর মধ্যে সেরা একটি ভিপিএন। আপনারা চাইলে নির্ধিদায় এটি ব্যবহার করতে পারেন।

 

3. VPN Master Pro 

এন্ড্রয়েড ফোনের জন্য ভালো একটি ভিপিএন হলো VPN Master Pro. এই ভিপিএন টি আপনি গুগল প্লে স্টোরে সার্চ করলেই পেয়ে যাবে। এই VPN টির নেট স্পিড বেশ ভালো এবং এটি একটি সম্পূর্ণ ফ্রী ভিপিএন। VPN Master Pro এর প্লে স্টোর রেটিং ৪.৩ যা প্লে স্টোরের মধ্যে একটি টপ রেটিং। 

 

VPN Master Pro এর ব্যবহারকারী বর্তমানে 50M+ এই VPN টি ইন্সটল হয়েছে অনেক প্লে স্টোরে 50M+ এবং এটি মোবাইল ভিপিএন গুলোর মধ্যে সেরা একটি ভিপিএন। আপনারা চাইলে নির্ধিদায় এটি ব্যবহার করতে পারেন ।

 

4. Tomato VPN

এন্ড্রয়েড ফোনের জন্য ভালো একটি ভিপিএন হলো Tomato VPN. এই ভিপিএন টি আপনি গুগল প্লে স্টোরে সার্চ করলেই পেয়ে যাবে। এই VPN টির নেট স্পিড বেশ ভালো এবং এটি একটি সম্পূর্ণ ফ্রী ভিপিএন। Tomato VPN এর প্লে স্টোর রেটিং ৪.৪ যা প্লে স্টোরের মধ্যে একটি টপ রেটিং। 

 

Tomato VPN এর ব্যবহারকারী বর্তমানে 50M+ এই VPN টি ইন্সটল হয়েছে অনেক প্লে স্টোরে 50M+ এবং এটি মোবাইল ভিপিএন গুলোর মধ্যে সেরা একটি ভিপিএন। আপনারা চাইলে নির্ধিদায় এটি ব্যবহার করতে পারেন ।

 

এই ভিপিএন ব্যবহার করতে হলে আপনাকে অবশ্যই আপনার ইমেইল দিয়ে এই VPN এ একটি একাউন্ট করে নিতে হবে। তারপর লগিন করতে হবে। এই VPN এর অনেকগুলো সার্ভার রয়েছে এবং এই ভিপিএনটির নেট স্পিডও বেশ ভালো।

 

5. Power VPN

এন্ড্রয়েড ফোনের জন্য ভালো একটি ভিপিএন হলো Power VPN. এই ভিপিএন টি আপনি গুগল প্লে স্টোরে সার্চ করলেই পেয়ে যাবে। এই VPN টির নেট স্পিড বেশ ভালো এবং এটি একটি সম্পূর্ণ ফ্রী ভিপিএন। Power VPN এর প্লে স্টোর রেটিং ৪.২ যা প্লে স্টোরের মধ্যে একটি টপ রেটিং। 

 

Power VPN এর ব্যবহারকারী বর্তমানে 10M+ এই VPN টি ইন্সটল হয়েছে অনেক প্লে স্টোরে 10M+ এবং এটি মোবাইল ভিপিএন গুলোর মধ্যে সেরা একটি ভিপিএন। আপনারা চাইলে নির্ধিদায় এটি ব্যবহার করতে পারেন । 


আমার ব্যাক্তিগতভাবে সবথেকে ভালো একটি ভিপিএন হলো SUPER VPN মোবাইল ফোনের জন্য। আপনারাও চাইলে এই ভিপিএনটি ইউজ করতে পারেন। vpn গুলোর মধ্যে সবথেকে বেশি সংখ্যক ইন্সটল হয়েছে এই ভিপিএন। কোনো প্রকার ঝামেলা ছাড়াই এই VPN টি ব্যবহার করা যায়। এই VPN এর নেট স্পিড ও বেশ ভালো। 

 

আমার এই আর্টিকেলটি আপনাদের ভালো লেগে থাকলে অবশ্যই কমেন্ট করবেন অথবা শেয়ার করতে পারেন। আপনাদের কোনো প্রশ্ন থাকলে অবশ্যই কমেন্টে আপনার প্রশ্নটি করতে পারেন অতি দ্রুত আপনার কমেন্টের রিপ্লাই পেয়ে যাবেন।

 

শেষ কথা

আশাকরি এই নিবন্ধের মাধ্যমে আমরা সেরা  ৫টি মোবাইল ফ্রী ভিপিএন সম্পর্কে জানতে পেরেছি। মোবাইল টিপস সম্পর্কিত কোনো প্রশ্ন থাকলে লিখতে পারেন নিচের কমেন্ট বক্সে। আপনার প্রশ্নের উত্তর প্রদান করা হবে দ্রুত। 


আরও পড়ুন

যেভাবে খুলবেন এবি ব্যাংক স্টুডেন্ট একাউন্ট বিস্তারিত

বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের সেরা ৩২টি উক্তি

যেসকল দেশে গ্রীষ্মকালে ক্রিসমাস উৎসব পালন করা হয়

ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং -এ ভর্তি হওয়ার আগে যা জানা বাধ্যতামূলক

Post a Comment

0Comments

এই পোস্টটি বিষয়ে আপনার যদি কোনো মন্তব্য থাকে তাহলে নিচে কমেন্ট করুণ। অতি দ্রুত রিপ্লাই পাবেন।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Check Now
Ok, Go it!